• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্য গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
অস্ত্রসহ, সংঘবদ্ধ, ডাকাত চক্র
অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগ

নিউজ ডেস্ক : ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) তেজগাঁও বিভাগ রাজধানীর মোহাম্মদপুর ও শ্যামপুর থানা এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে।

বুধবার (৪ অক্টোবর) সকালে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন,  মো.হারুন বেপারী, মো.শাহাবুদ্দিন হাওলাদার,  মানিক ওরফে মইনুল ওরফে মাইনুদ্দিন, মো. তাঁরা মিয়া, মো. নুরুজ্জামান দেওয়ান ওরফে জামান, মো.কামরুল ও মো.আসাদ খান।

তিনি বলেন, সোমবার (৩ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর থানার বছিলা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর শ্যামপুর থানা এলাকা থেকে আরও ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত ১৬টি ব্যাটারি, ১টি বড় ট্রাক, ২টি চাপাতি, ১টি ছুরি, ১টি তালা কাটার যন্ত্র, ১টি সাবল, ২টি হাতুড়ি,  ১টি লোহার রড জব্দ করা হয়।

তিনি বলেন, তারা ঢাকা মহানগরসহ বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে বাসে ডাকাতি করে, দোকান, গোডাউন ও বাসা বাড়ির তালা কেটে ডাকাতি করত তারা। গ্রেপ্তারদের প্রত্যেকের নামে একাধিক ডাকাতি মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।। ডাকাতির লুণ্ঠিত মালামাল ক্রয়ে জড়িত এবং ডাকাত দলের প্রধান পৃষ্ঠপোষক মো. নুরুজ্জামান দেওয়ান ওরফে জামান ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাস্তা ইউনিয়নের একজন ইউপি সদস্য।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image