• ঢাকা
  • শনিবার, ৭ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মুস্তাফিজ থাকতে পারেন বিশ্রামে  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৭ পিএম
মুস্তাফিজ থাকতে পারেন বিশ্রামে  
বাংলাদেশের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান

নিউজ ডেস্ক : এশিয়া কাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে বৃহস্পতিবার (৩১ আগস্ট) মাঠে নামবে বাংলাদেশ । প্রতিপক্ষ থাকবে শ্রীলঙ্কা । লঙ্কানদের বিপক্ষে ম্যাচে না- ও থাকতে পারেন বাংলাদেশের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান । হাঁটুতে সামান্য ব্যথা অনুভব করছেন টাইগার এই পেসার । যার কারণে প্রথম ম্যাচে তাকে বিশ্রামে রাখতে পারে বাংলাদেশ ।  

ইনজুরির কারণে এশিয়া কাপের দলে নেই তামিম ইকবাল । অসুস্থতার কারণে দলে থাকলেও শ্রীলঙ্কা যেতে পারেননি লিটন দাস । তার জায়গায় এনামুল হক বিজয়কে উড়িয়ে নেয়া হয়েছে । তবে শ্রীলঙ্কার বিপক্ষে ওপেনিংয়ে দেখা যেতে পারে তানজিদ তামিম ও নাঈম শেখকে ।  

তাদের ম্যাচ প্রিভিউতে সংবাদমাধ্যম ক্রিকইনফো জানিয়েছে, হাঁটুতে সামান্য ব্যথা (নিগল) অনুভব করছেন মুস্তাফিজ । যে কারণে তাকে খেলতে না- ও দেখা যেতে পারে ।

মুস্তাফিজ একাদশে না থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে পেস আক্রমণে তাসকিন আহমেদ এবং হাসান মাহমুদের সঙ্গে থাকবেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম ।   বাংলাদেশের সম্ভাব্য একাদশ  নাঈম শেখ, তানজিদ তামিম, নাজমুল শান্ত, সাকিব আল হাসান( অধিনায়ক), তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image