• ঢাকা
  • বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রামে সেই সাবিকুলের পরিবারের পাশে এম, পি তৌফিক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম
অষ্টগ্রামে সেই সাবিকুলের পরিবারের পাশে
এম, পি তৌফিক

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : অষ্টগ্রামের হাওরে যাত্রীদের উদ্ধার করতে গিয়ে প্রাণহারানো সাবিকুল ইসলামের পরিবারের পাশে দাড়িয়েছেন সংসদ সদস্য রেজওয়ান আহমদ তৌফিক। 

রবিবার (১৬ জুলাই) সন্ধ্যায় অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নের ভরাগিকান্দি (মোল্লা বাড়ি) গ্রামের সাবিকুলের বাড়িতে গিয়ে তার পরিবারের  সদস্যদের খোঁজ খবর নেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন এম, পি তৌফিক। 

তিনি সাবিকুলের বাড়িতে একটি ঘর নির্মাণ করে দেওয়া প্রতিশ্রুতি দেন। এছাড়াও যোগ্যতা অনুসারে সাবিকুলের  স্ত্রীকে চাকরি দেওয়ার ও আশ্বাস দেন তিনি।রেজওয়ান আহমদ তৌফিক এম, পি বলেন, সাবিকুল পুরো হাওর বাসীর গর্ব দায়বদ্ধতা থেকে থেকেই তার বাড়িতে যাই স্বজনদের খোঁজ নিতে। সাবিকুলের আত্মার মাগফেরাত কামনা করে এম, পি তৌফিক বলেন, যেকোনো সমস্যা সমাধানে তার পরিবারের পাশে থাকার চেষ্টা করবো 

গত ১০ জুলাই দুপুরে অষ্টগ্রাম উপজেলা কাকুরিয়া গ্রামের ববিতা রানী পরিবারের ৭ জন যাএী একটি গরু ও কিছু মালামাল নিয়ে নৌকা করে বাজিতপুরের হাসান পুর গ্রামে যাচ্ছিলেন। 

অষ্টগ্রামের ভাতশালা এলাকার ২২ নং সেতুর নিচ দিয়ে নৌকাটি যাওয়ার সময় তীব্র স্রোতে ডুবে যায়। যাএীদের মধ্যে দুটি শিশু ছাড়া অন্যরা সকলেই তীরে উঠতে সক্ষম হয়। 

এসময় মোটর সাইকেল যোগে অলওয়েদার সড়ক দিয়ে আদমপুর বাজারে যাচ্ছিছিলেন সাবিকুল ইসলাম। নৌকা ডুবি দেখে তিনি মোটরসাইকেল থামিয়ে ঝাপিয়ে পড়েন হাওরে। দুটি শিশুকে জীবিত উদ্ধার করে নিজে ক্লান্ত হয়ে তলিয়ে যান পানিতে। পড়ে ফায়ার সার্ভিসের ডুবরি দল সন্ধ্যার সাবিকুলের মরা দেহ উদ্ধার করে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image