• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ত্রাসের রাজত্ব কায়েম করছে সরকার: ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১১ পিএম
সরকার ত্রাসের রাজত্ব কায়েম করছে
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক: জাতীয় নির্বাচনের সময় ঘনিয়ে আসায় দেশে ত্রাসের রাজত্ব কায়েম করছে সরকার বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্যাতন-মামলা হামলা করে আন্দোলন দমন করা যাবে।

সোমবার (৩০ মে) বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে এ কথা বলেন তিনি।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে রাজধানীর শেরে-বাংলা নগরে জিয়ার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। ১৯৮১ সালের এ দিনে চট্টগ্রামে বিপথগামী কয়েকজন সেনাসদস্যের গুলিতে নিহত হন তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান। সকাল ১১টায় স্থায়ী কমিটির কয়েকজন সদস্যকে সঙ্গে নিয়ে দলের প্রতিষ্ঠাতার কবরে ফুল দেন বিএনপি মহাসচিব। শ্রদ্ধা জানায় সহযোগী সংগঠনগুলোও। করা হয় মোনাজাত।

বিএনপি মহাসচিব বলেন, নির্বাচনের সময় ঘনিয়ে আসছে, তারা আবারও সেই পুরনো কায়দায় একইভাবে ত্রাস সৃষ্টি করছে। ঢাকায় ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা, জেলাগুলোতেও নেতাকর্মীদের ওপর হামলা মামলা করা হচ্ছে। তাদের বাড়িঘরও ভাঙচুর করা হচ্ছে।

তিনি বলেন, আজকে আমরা এখানে শপথ নিয়েছি, কোনো ভয়ভীতি আমাদের দমন করতে পারবে না। বাংলাদেশের মানুষকে কেউ দমন করতে পারেনি। আমরা সবকিছু মোকাবিলা করে এ দেশের জনগণকে সঙ্গে নিয়ে এ ভয়াবহ সরকার, এ ফ্যাস্টিট সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে সক্ষম হব।

এ দিনটি ঘিরে নানা কর্মসূচি পালন করছে বিএনপিসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ফ্রি মেডিকেল ক্যাম্প, খাদ্য ও বস্ত্র বিতরণ কর্মসূচি পালন করছে দলটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image