• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৪৯ পিএম
শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

মৌলভীবাজার প্রতিনিধি : শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ১৫, ১৬ ও ১৭ আগষ্ট বিভিন্ন কর্মসূচী আয়োজন করা হয়। 

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকাল ১০ টা থেকে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।  

 সূর্যোদয়ে সাথে সাথে সরকারী আধাসরকারী, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারীকরণ ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা। 

উপজেলা প্রশাসনের আয়োজন ইচ্ছামাফিক, বঙ্গবন্ধু ও বাংলাদেশ, বঙ্গবন্ধু প্রতিকৃতি উপরে চারুকলা একাডেমিতে চিত্রাস্কন, উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতা এর পুরুষ্কার বিতরণ, বৃক্ষরোপন কর্মসূচী। 

এছাড়াও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স আলোচনা সভা, মন্দির, গির্জা,প্যাগোডা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়।  

সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে নির্মিত বঙ্গবন্ধুর মোরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা । 

এদিকে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শ্রীমঙ্গল চৌমহনা চত্বরে বঙ্গবন্ধু প্রতিকৃর্তিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও কলেজ স্টার কমিনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়। 

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য মো: আব্দুস শহীদ, এমপি। 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image